1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম মডেল স্কুল’র শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত সাবেক কৃষি মন্ত্রী না ফেরার দেশে চলে গেলেন অগ্নি কন্যা মতিয়া চৌধুরী! র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ফেনী সদর হাসপাতাল এলাকা থেকে ছিনতাই হওয়া মিশুক গাড়ি উদ্ধার সহ ছিনতাইকারী গ্রেফতার-০৩  বটিয়াঘাটায় বিএনপির লিফলেট বিতরণ ও পথসভায় অনুষ্ঠিত শ্রীপুরে বিএনপির নেতা কর্মীদের সাথে ডাঃ শফিকুল ইসলামের মতবিনিময় সভা ঝিনাইগাতীতে ডা: সেরাজুল হক স্মৃতি সংসদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত

রাজশাহীর বাঘায় অধ্যক্ষের পদত্যাগের দাবিতে, শিক্ষার্থীদের বিক্ষোভ ও স্বারকলিপি প্রদান।

  • আপডেট সময়ঃ রবিবার, ২৫ আগস্ট, ২০২৪
  • ৩০ জন দেখেছেন

আব্দুল মান্নান, বিশেষ প্রতিনিধিঃ ২৫ আগষ্ট, ২০২৪ ইং (রবিবার)রাজশাহী জেলার বাঘা উপজেলার বাজুবাঘা ইউনিয়নের অর্ন্তগত জোতরাঘব উচ্চ বিদ্যালয় এ্যান্ড কলেজের অধ্যক্ষ রবিউল ইসলাম রবির পদত্যাগের দাবিতে শিক্ষককে অবরুদ্ধ করে বিক্ষোভ করেছে ওই প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা । পরে তারা উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে স্বারকলিপি প্রদান করেন। রোববার (২৫ আগষ্ঠ) এই ঘটনা ঘটেছে। পরে সেনাবাহিনীর সদস্য ও বাঘা থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিক্ষার্থীদের শান্ত ও অবরুদ্ধ শিক্ষককে মুক্ত করেন।

এ বিষয়ে জোতরাঘব উচ্চ বিদ্যালয় এ্যান্ড কলেজের সহকারি শিক্ষক আবদুল মজিদ বলেন, রোববার সকাল ১০টার দিকে এ্যাসেমলি শেষ হয়। শিক্ষকরা যার যার মতো ক্লাসে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল। এ সময় শিক্ষার্থীরা সকল ক্লাসরুম থেকে বের হয়ে শিক্ষকদের রুমে তালা

 

লাগিয়ে দিয়ে শ্লোগানে শ্লোগানে বিক্ষোভ শুরু করে আমরা নিরুপায় হয়ে পড়ি। কোন উপায় না পেয়ে বাঘা থানাকে অবগত করা হয়। ঘটনাস্থলে এসে শিক্ষার্থীদের শান্ত করে শিক্ষকদের অবরুদ্ধ থেকে মুক্ত করে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা তরিকুল ইসলাম বলেন, জোতরাঘব উচ্চ বিদ্যালয় এ্যান্ড কলেজের অধ্যক্ষের পদত্যাগের দাবিতে আমার কাছে একটি স্বারকলিপি দিয়েছে। বিষয়টি শিক্ষা কর্তকর্তাকে তদন্ত করে ব্যবস্থা নেওয়ার জন্য নির্দেশ দিয়েছি।

শেয়ার করুন

আরো দেখুন......